রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দঃ সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী জিয়াউর রহমান নিহত

দঃ সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী জিয়াউর রহমান নিহত

স্টাফ রিপোর্টারঃ  দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় দেলোয়ার হোসেন জিয়াউর (৪৫) নামের এক ব্যবসায়ী  নিহত হয়েছেন। তিনি উপজেলার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া গ্রামের হাজী তারিফ মিয়া’র ছেলে।

 

শনিবার (১৮ এপ্রিল) বিকেল ৩ টায় উপজেলার পশ্চিম পাগলায় সুনামগঞ্জ-সিলেট মহাসড়কে এ ঘটনা ঘটে। এতে আহত হন আরও দুই জন।

আহতরা হলেন, পশ্চিম পাগলার শত্রুমর্দন বাঘেরকোনা গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে রেজা (২৭) ও জয়কলস ইউনিয়নের জয়কলস গ্রামের কৃষ্ণ মাৎস দাসের ছেলে মিন্টু মাৎস দাস।

সরেজমিনে গিয়ে জানা যায়, সিলেট থেকে সুনামগঞ্জমুখী ট্রাকের (সুনামগঞ্জ ড ১১-০১৩৬) ধাক্কায় মোটরসাইকেল আরোহী (সুনামগঞ্জ হ ১১-৩৩৭৬) জিয়াউর রহমান ঘটনাস্থলেই নিহত হন। অপর ২ জনকে স্থানীয়দের সহায়তায় আশংকাজনক অবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলে ট্রাক আটক করা হলে ও ড্রাইভার পালিয়ে যান। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে পৌঁছান।

জয়কলস হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ আমির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এদিকে সড়ক দুর্ঘটনায় নিহত ব্যবসায়ী জিয়াউর রহমানের জানাযা আজ রাত ৯.০০ টায় অনুষ্ঠিত হবে। মরহুমের পারিবারিক সুত্রে জানা যায়, ১৮ এপ্রিল রোজ শনিবার রাত ৯.০০ ঘটিকায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামের দক্ষিণ কান্দা পশ্চিমের মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। নামাজে জানাযা শেষে তাদের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com